যমুনা ফিউচার পার্ক

প্রকাশ: May 10, 2015
jamuna-1

বিশ্বের তৃতীয় এবং এশিয়ার সর্ববৃহৎ শপিংমল হিসেবে পরিচিত “যমুনা ফিউচার পার্ক”। রাজধানীর কুড়িলে অবস্থিত এই শপিং কমপ্লেক্সটিতে সকল ধরনের কেনাকাটা ও বিনোদন সুবিধা রয়েছে।
কেনাকাটা না করলেও শুধু বিনোদনের জন্য ঘুরে আসতে পারেন যমুনা ফিউচার পার্কে। বিনোদনের জন্য এখানে রয়েছে অনেক সুব্যবস্থা।
6
ঠিকানা ও যোগাযোগ:
ক-২৪৪, কুড়িল, প্রগতি সরণি, বারিধারা, ঢাকা।
ফোন: ৮৪১৬০৫১-২
মোবাইল: ০১৯৩৭-৪০০২০৫-২২
ফ্যাক্স: ০২-৮৪১৬০৫০
ওয়েবসাইট: www.jamunafuturepark.com

বিনোদন ব্যবস্থা:
প্রগতি সরণি থেকে ফিউচার পার্ক প্রাঙ্গণে প্রবেশ করলে প্রথমেই পড়ে আউটডোর রাইডস। সারা পৃথিবীতে তোলপাড় করা ছয়টি রোমাঞ্চকর রাইড রয়েছে এখানে। বর্ণিল আলোকছটায় উদ্ভাসিত ফিউচার পার্কের এই আউটডোর রাইডসের রোলার কোস্টার, স্কাইড্রপ, ম্যাজিক উইন্ডমিল, পাইরেট শিপ, ফ্লাইং ডিসকো ও টাওয়ার চ্যালেঞ্জার রীতিমতো শিহরণ জাগানিয়া।এই শপিংমলের ষষ্ঠ তলার সম্পূর্ণটাই বিনোদন জোন হিসেবে গড়ে তোলা হয়েছে। ষষ্ঠ তলায় রয়েছে ফুডকোর্ট, রেষ্টুরেন্ট, প্লেয়ারস জোন, ব্লকবাস্টার সিনেমাস প্রভৃতি।

ব্লকবাস্টার সিনেমাস:
সর্বাধুনিক প্রযুক্তির সাতটি সিনেমা হলের সমন্বয়ে ‘ব্লকবাস্টার সিনেমাস’। ডিজিটাল সাউন্ড সিস্টেম, থ্রিডি সিনেমার আয়োজন, চিত্তাকর্ষক ও বিলাসবহুল কফি লাউঞ্জ, অতিথিদের আরামদায়ক বসার জায়গা, ভিআইপি লাউঞ্জ, অনলাইন টিকিটিং, সাতটি হলের সাত ধরনের আকর্ষণীয় ইন্টেরিয়র ডিজাইন, মনোমুগ্ধকর লবি ডিজাইনসহ ‘ব্লকবাস্টার সিনেমাস’-এর অভিনব সব আয়োজন সাজানো হয়েছে দেশের মানুষের বিনোদন ও প্রত্যাশা মেটানোর প্রত্যয়ে।

খোলা-বন্ধের সময়সূচী:
বিলাসবহুল এই মার্কেটটি সপ্তাহের রবিবার বন্ধ থাকে। আর মার্কেট অফিস শুক্রবার বন্ধ থাকে। এছাড়া সপ্তাহের অন্যান্য দিন সকাল ১১ টা থেকে রাত ১০ টা পর্যন্ত খোলা থাকে। বি:দ্র: এই সময়সূচী পরিবর্তনযোগ্য।

You must be logged in to post a comment Login

মন্তব্য করুন