যে কোনো মূল্যে ঢাকা আবর্জনামুক্ত করব: আনিসুল হক

প্রকাশ: May 30, 2015
CREATOR: gd-jpeg v1.0 (using IJG JPEG v62), quality = 50

যেকোনো মূল্যে ঢাকাকে আবর্জনামুক্ত করার প্রত্যয় ব্যক্ত করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক। ৩০ মে ২০১৫ তারিখের বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় এই খবর প্রকাশিত হয়েছে-

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক বলেছেন, ঢাকাকে আবর্জনা মুক্ত করাই আমার প্রথম চ্যালেঞ্জ। যে কোনো মূল্যে ঢাকাকে আবর্জনামুক্ত করব। সে জন্য সবার সহযোগিতা চাই। গতকাল রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশে (আইডিইবি) নোয়াখালী জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। আনিসুল হক বলেন, একতাই বল। একসঙ্গে থাকলে যে কোনো কাজ যে সহজে করা যায়, তা প্রমাণ করেছে নোয়াখালী জেলা সমিতি। সবাই সহযোগিতা করলে যে কোনো কাজ করা সম্ভব। আমি সবার কাছে ঢাকার উন্নয়নে সহযোগিতা চাই।

ঢাকায় নোয়াখালী জেলা সমিতি আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ শাহাবউদ্দিন। আরও উপস্থিত ছিলেন, সুপ্রিমকোর্ট বার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, সহ-সভাপতি অ্যাডভোকেট আবুল খায়ের, সাবেক অতিরিক্ত সচিব আমিনুল ইসলাম মিলন, সাবেক সংসদ সদস্য মাহমুদুর রহমান বেলায়েত, অধ্যাপক মো. হানিফ, বেঙ্গল গ্রুপের ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন, তমা গ্রুপের চেয়ারম্যান আতাউর রহমান ভূঁইয়া মানিক, নোয়াখালী জেলা পরিষদ প্রশাসক ডা. এ বি এম জাফর উল্যাহ, ইন্টামেক্স গ্রুপের চেয়ারম্যান মো. এনায়েত উল্যাহ, সাবেক বিচারপতি আবদুর রব, নোয়াখালী সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন, মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যান শহীদুল আহসান প্রমুখ।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

You must be logged in to post a comment Login

মন্তব্য করুন