বনানীতে ওয়াইফাই স্ট্রিট ফুড

প্রকাশ: May 24, 2015
wifi street food

ফুডকার্টের ছড়াছড়িতে এখন ভোজনরসিকদের কাছে অপশন অনেক। কোনটা ছেড়ে কোন দোকানে ঢুঁ মারবেন, তা নিয়ে ভাবনার শেষ নেই। কোনো কার্ট সেরা স্যান্ডউইচের জন্য, কোনোটায় ভালো ফ্রাইড চিকেন, কোনো কার্টের আবার সুনাম আছে বার্গারের জন্য। এমনই একটি কার্ট ওয়াইফাই স্ট্রিট ফুড। ধানমণ্ডির সাত মসজিদ রোডের ৫/এ রাস্তায় এই কার্টের দেখা মিলবে। এখন বনানী ১১ নম্বর রোডে নতুন কার্ট চালু করছে ওয়াইফাই স্ট্রিট ফুড। ২২ আগস্ট বিকাল ৪টা থেকে কার্টটি যাত্রা করেছে। ধানমণ্ডির পর এটা তাদের দ্বিতীয় কার্ট।

wifi street food logo

ওয়াইফাইয়ের মেনুতে আছে মেক্সিকান বারবিকিউ বিফ বার্গার, মেক্সিকান বারবিকিউ বিফ চিজ বার্গার, মেক্সিকান বারবিকিউ চিকেন বার্গার, মেক্সিকান বারবিকিউ চিকেন চিজ বার্গার, এগ স্ক্র্যাম্বল বার্গার, হটডগ এবং ওয়াইফাই স্পেশাল বার্গার। খাবারের দাম শুরু হয় ৫০ টাকা থাকে, যা সর্বোচ্চ ১৫০ টাকা পর্যন্ত হয়ে থাকে। ভোজনরসিকরা চাইলেই পছন্দের বার্গারকে নিজের মতো করে সাজিয়ে নিতে পারেন অতিরিক্ত প্যাটি, চিজ কিংবা অন্য কোনো টপিং দিয়ে। এজন্য শুধু খানিকটা অতিরিক্ত চার্জ দিতে হয়।

প্রতিদিন বিকেল ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত ওয়াইফাই স্ট্রিট ফুডে ভোজনরসিকরা বার্গারের খোঁজ পাবেন। আরো জানতে যোগযোগ: ০১৭১৬৯৩৭৮৭১।

You must be logged in to post a comment Login

মন্তব্য করুন